বড় স্ক্রিন ও ব্যাটারী নিয়ে বাজারে শাওমি এমআই ম্যাক্স ৩

HelloBanglaWorld - Know Everything in Banglaগেজেট রিভিউবড় স্ক্রিন ও ব্যাটারী নিয়ে বাজারে শাওমি এমআই ম্যাক্স ৩
Advertisements

চীনের বাজারে উন্মুক্ত-বিক্রির জন্য শাওমির লেটেস্ট বাজেট ফ্যাবলেট এমআই ম্যাক্স ৩ বাজারজাত করা হলো। এই ডিভাইসে রয়েছে বিশাল ৬.৯ ইঞ্চি ফুল এইচডি+ ডিসপ্লে, ৫,৫০০ mAh ব্যাটারি, ভার্টিকাল ডুয়াল রিয়ার ক্যামেরা।

তবে, এতে নেই কোন কালো নচ।

নীল, সোনালি ও কালো – এই ৩টি রঙে ব্যবহারকারীদের জন্য বাজারে পাওয়া যাবে।

চীনর বাজারে এমআই ম্যাক্স ৩ এর ৪ জিবি র‌্যাম আর ৬৪ জিবি স্টোরেজ ভেরিয়েন্টের দাম ১,৬৯৯ ইউয়ান বা দেশে টাকায় প্রায় ১৭,৩০০।

অন্যদিকে, ৬ জিবি র‌্যাম আর ১২৮ জিবি স্টোরেজ ভেরিয়েন্টের দাম ১,৯৯৯ ইউয়ান বা প্রায় ২০,৪০০ টাকা। ২০ জুলাই থেকে চীনে এই ফোনের প্রি-অর্ডার শুরু হয়েছে।

এমআই ম্যাক্স ৩ এর স্পেসিফিকেশান

ডুয়াল সিম এমআই ম্যাক্স ৩ তে এ্যান্ড্রয়েড অপারেটিং সিস্টেমের এই ডিভাইসে বরাবরের মতই MIUI দেয়া হয়েছে। এতে আছে একটি ৬.৯ ইঞ্চি ফুল এইচডি+ ডিসপ্লে। এর ভিতরে থাকবে একটি অক্টাকোর স্ল্যাপড্রাগন ৬৩৬ চিপসেট। এর সাথেই থাকবে ৪ জিবি/ ৬ জিবি এলডিডিআর৪এক্স র‌্যাম আর এ্যাড্রেনা ৫০৯ জিপিএউ।

শাওমি এমআই ম্যাক্স ৩ Xiaomi MI Max 3

ছবি তোলার জন্য এমআই ম্যাক্স ৩ তে ভার্টিকাল ডুয়াল রিয়ার ক্যামেরা থাকবে। এই ক্যামেরায় একটি ১২ এমপি প্রাইমারি সেন্সার ও একটি ৫ এমপি সেকেন্ডারি সেন্সার থাকবে।

এই ফোনের এর সামনে থাকবে একটি ৮ এমপি সেলফি ক্যামেরা। ৬৪জিবি ও ১২৮জিবি স্টোরেজ ভেরিয়েন্টে এই ফোন পাওয়া যাবে।

কানেক্টিভিটির জন্য এই স্মার্টফোনে থাকবে ৪জি VoLTE, ডুয়াল ব্যান্ড ওয়াই-ফাই ৮০২.১১এসি, ব্লু-টুথ ৫.০, জিপিএস/এ-জিপিএস, GLONASS, ইউএসবি টাইপ-সি আর একটি ৩.৫ মিমি হেডফোন জ্যাক। এর সাথেই এই ফোনে সম্ভাব্য সব সেন্সার যোগ করেছে শাওমি।

এর বিশাল ৬.৯ ইঞ্চি স্ক্রিনের জন্য এই ফোনে থাকবে একটি বিশাল ৫,৫০০ mAh ব্যাটারি। এই বিশাল ব্যাটারি চার্জ করার জন্য এমআই ম্যাক্স ৩ তে কুইক চার্জ ৩.০ ১৮ ওয়াট চার্জিং সাপোর্ট থাকবে।

আরও পড়ুন:  ওয়ানপ্লাস ৬ ফুল স্পেসিফিকেশন ও রিলিজ ডেট প্রকাশ পেল

 

আরও আছে:

ক্যাটাগরিঃ গেজেট রিভিউ
ট্যাগঃ