হুয়াওয়ের চার ক্যামেরার ফোন নোভা থ্রিআই

HelloBanglaWorld - Know Everything in Banglaগেজেট রিভিউহুয়াওয়ের চার ক্যামেরার ফোন নোভা থ্রিআই

বাজার মাতাতে বিশ্বখ্যাত স্মার্টফোন ও প্রযুক্তি নির্মাতা প্রতিষ্ঠান হুয়াওয়ে ৩য় জেনারেশনের হুয়াওয়ে নোভা থ্রিআই নিয়ে এসেছে। গতকাল (সোমবার) রাজধানীর প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে উৎসবমূখর অনুষ্ঠানে নতুন এই হ্যান্ডসেটটি দেশের বাজারে বাজারজাতকরণ শুরু করে হুয়াওয়ে।

নোভা থ্রিআই ফোনটিতে রয়েছে ডুয়াল ফ্রন্ট ও রিয়ার ক্যামেরা, এই ক্যামেরায় আর্টিফিশিয়াল ইন্টিলিজেন্সের সুবিধা থাকবে। তবে, ফোনের ডিসপ্লের উপরে কালো নচ রয়েছে। এছাড়াও, ফোনটিতে রয়েছে ১২৮ জিবি পর্যন্ত ইন্টারনাল স্টোরেজ।

অ্যানড্রয়েড ৮.০ অরিও অপারেটিং সিস্টেম চালিত ফোনটিতে আছে কোম্পানির নিজস্ব EMUI ৮.২ স্কিন । নোভা থ্রিআই স্মার্টফোনটি রয়েছে একটি ৬.৩ ইঞ্চি ফুল এইচডি প্লাস এলপিএস প্যানেল। নোভা ৩আই ফোনের ভিতরে থাকবে হাইসিলিকন কিরিন ৭১০ চিপসেট, ৪ জিবি র‌্যাম আর ১২৮ জিবি স্টোরেজ।

ফোনটিতে ভার্টিকাল ডুয়াল রিয়ার ক্যামেরার একটি ১৬ মেগাপিক্সেল এবং ২ মেগাপিক্সেল সেকেন্ডোরী সেন্সর থাকবে। সেলফি তোলার জন্য থাকতে একটি ২৪ মেগাপিক্সেল ও একটি ২ মেগাপিক্সেল ডুয়াল ক্যামেরা সেট আপ থাকবে।

নোভা থ্রিআই ফোনটির সাথে জুড়ে দেয়া হয়েছে ৩,৩৪০ মিলিঅ্যাম্পিয়ার আওয়ারের ব্যাটারি।

দেশের বাজারে ফোনটি পাওয়া যাবে ২৮,৯৯০ টাকায় ।

এছাড়াও, নোভা থ্রিআই ফোনকে বাজারের ওয়ানপ্লাস ৬, আসুস জেনফোন ৫ জেট, হুয়াওয়ে পি২০ লাইট , নকিয়া ৬(২০১৮) এর মত ফোনগুলোর সাথে প্রতিযোগিতার সম্মুখিন হবে।

এই বছর এপ্রিল মাসেই হুয়াওয়ে পি২০ প্রো আর হুয়াওয়ে পি২০ লাইট ফোন দুটি বাজারে এনেছিল চিনের কোম্পানিটি।

 

সম্পর্কিত খবর:

ক্যাটাগরিঃ গেজেট রিভিউ
ট্যাগঃ