আমাদের জানুন

HelloBanglaWorld - Know Everything in Banglaআমাদের জানুন

হ্যালোবাংলাওয়ার্ল্ড একটি টিমওয়ার্ক। আমরা এমন একটি ইনফরমেশন পোর্টাল পাঠকের সামনে নিয়ে এসেছি, যেখানে বসে ব্যবহারকারীগণ বাংলা ভাষায় বিভিন্ন বিষয়ের উপরে আমাদের লেখাগুলো পড়তে পারবেন। বিশ্বের বিভিন্ন অজানা বিষয় সম্পর্কে বিস্তারিত সুপাঠ্য লেখা পাঠকবৃ্ন্দকে উপহার দেয়ার আপ্রাণ চেষ্টা করে।

এই পোর্টালের বিভিন্ন অংশে পৃথিবীর বিভিন্ন কোম্পানীর উৎপাদিত সাম্প্রতিক পণ্য নিয়ে রিভিউ বা খবর প্রকাশিত হয়, বিভিন্ন স্থানের ভ্রমণের গাইডলাইন, প্রভৃতি বিষয়ের উপরে পাঠকদের জন্য লেখা হয়ে থাকে। আমরা চেষ্টা করি, পাঠকদের কাছে সবচেয়ে আপ-টু-ডেট ও প্রাসঙ্গিক লেখা উপহার দিতে, তা পাঠকদের জীবনে ভ্যালু যোগ করবে।

প্রত্যেকটি রিকমেন্ড করা প্রোডাক্ট, অ্যাপস বা ওয়েবসাইট, বা, স্বাস্থ্য বিষয়ক তথ্য বা তত্ত্ব, শুধু নিজ দায়িত্বে বা নিজ পছন্দে ব্যবহার করবেন। কোন প্রকারের ক্ষতি/প্রোডাক্ট নষ্ট/অ্যাপস কাজ না করলে তার জন্য হ্যালোবাংলাওয়ার্ল্ডকে কোনভাবেই দোষারোপ করা যাবে না, বা, দায়ী থাকবে না।

আমাদের লেখাসমূহে যা যা পাবেন

আমাদের লেখা কিভাবে পেতে পারবেন?

সম্মানিত পাঠকগণ আমাদের লেখা বিভিন্ন যোগাযোগ মাধ্যমের সাহায্যে পেতে পারবেন। এর মধ্যে রয়েছে:

  • এই সাইটে নিয়মিত ভিজিট করে সরাসরি পড়তে পারে।
  • Facebook, TwitterPinterest এর মত জনপ্রিয় সামাজিক যোগাযোগ মাধ্যমে আমাদের লেখাগুলো নিয়মিত শেয়ার করা হয়। হ্যালোবাংলাওয়ার্ল্ডের সামাজিক পেজগুলো থেকে আপনি নিয়মিত আপডেট পেতে পারবেন।
  • আমাদের ফ্রি ইমেইল লিস্টে সাবস্ক্রাইব (Email Subscription) করলে আপনি আপনার নিজস্ব ইমেইল আমাদের পোস্টের নিয়মিত আপডেট পেতে পারেন।
  • অথবা, আমাদের ওয়েবসাইটের নীচে-বাম দিকের কোণায় থাকা লাল রঙের বাটনে চাপ দিয়ে সাবস্ক্রাইব হয়ে থাকতে পারেন, যাতে নতুন কোন লেখা ওয়েবসাইটে প্রকাশ করা হলে আপনার নিকট স্বয়ংক্রিয়ভাবে বার্তা পৌঁছে যাবে।

আমরা পাঠকদের জন্য গুণগত মানে উৎকৃষ্ট ও সুখপাঠ্য লেখা উপহার দেয়ার চেষ্টা করি।
হ্যালোবাংলাওয়ার্ল্ডের ওয়েবসাইটে আপনার অবস্থানকালীন সময়টুকু আনন্দময় হোক!