Motorola One স্মার্টফোনের আগাম তথ্য ফাঁস হল

HelloBanglaWorld - Know Everything in Banglaগেজেট রিভিউMotorola One স্মার্টফোনের আগাম তথ্য ফাঁস হল

আগামীকাল ২ আগস্ট যুক্তরাষ্ট্রের সিকাগো শহরে এক ইভেন্টে মটোরোলা ওয়ান (Motorola One), মটোরোলা ওয়ান পাওয়ার (Motorola One Power) এবং মটো জি৩ (Moto Z3) ফোনগুলি লঞ্চ করবে মটোরোলা। ইতিমধ্যেই মটোরোলা ওয়ান ফোন সম্পর্কে একাধিক রিপোর্ট ইন্টারনেটে ছড়িয়ে পড়েছে।

এই রিপোর্ট থেকে জানা গিয়েছে মটোরোলা ওয়ান ফোনটি আসলে মটোরোলা ওয়ান পাওয়ার ফোনের ছোট ভাই। সম্প্রতি এক রিপোর্টে জানা গিয়েছে মটোরোলা ওয়ান ফোনে ৬.১৬ ইঞ্চি ফুল এইচডি+ ডিসপ্লে, ৬ জিবি পর্যন্ত র‌্যাম আর ভার্টিকাল ডুয়াল রিয়ার ক্যামেরা থাকবে।

কিছুদিন আগেই এক সার্টিফিকেশান ওয়েবসাইটে মটোরোলা ওয়ান পাওয়ার ফোনের স্পেসিফিকেশান ফাঁস হয়ে গিয়েছিল। এবার একই ওয়েবসাইট থেকে মটোরোলা ওয়ান ফোনের স্পেসিফিকেশান জানা গেল।

কালো, সোনালি ও রূপালী রঙে মটোরোলা ওয়ান পাওয়া যাবে। মটোরোলা ওয়ান পাওয়ার ফোনের পিছনে মেটাল ব্যবহার হলেও মটোরোলা ওয়ান ফোন গ্লাস ব্যাক ব্যবহার করেছে মটোরোলা।

মটোরোলা ওয়ান স্পেসিফিকেশান

মটোরোলা ওয়ান ফোনে চলবে লেটেস্ট এ্যান্ড্রয়েড ৮.১ ওরিও অপারেটিং সিস্টেম। মটোরোলা ওয়ান তে থাকবে একটি ৬.১৮ ইঞ্চি টিএফটি ডিসপ্লে। এই ফোনের ভিতরে একটি ১.৬ গিগাহার্জ ও ১.৮ গিগাহার্জ প্রসেসার। র‌্যামে ৩টি ভ্যারিয়েশন রাখা হয়েছে, ৩ জিবি, ৪ জিবি ও ৬ জিবি। সেই সাথে মাননসই ৩২ জিবি, ৬৪ জিবি ও ১২৮ জিবি স্টোরেজ থাকবে। ব্যবহারীদের সুবিধা জন্য মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে মটোরোলা ওয়ান ফোনের স্টোরেজ বাড়িয়ে নেওয়া যাবে।

ছবি তোলার জন্য মটোরোলা ওয়ান ফোনে একটি ডুয়াল রিয়ার ক্যামেরা সেট আপ থাকবে। এই ডুয়াল ক্যামেরায় একটি ১৬ মেগাপিক্সেল ও একটি ৫ মেগাপিক্সেল সেন্সার ব্যবহার করেছে মটোরোলা। এর সাথেই সেলফি তোলার জন্য ফোনের সামনে থাকবে একটি ১২ মেগাপিক্সেল ক্যামেরা।

কানেক্টিভিটির জন্য মটোরোলা ওয়ান এ থাকবে G VoLTE, ব্লু-টুথ আর ইউএসবি। মটোরোলা ওয়ান ফোনের ভিতরে একটি ২,৮২০ এমএএইচ ব্যাটারি ব্যবহৃত হবে।

এত কিছু ফিচারে সমৃদ্ধ মটোরোলা ওয়ান এর ওজন দাঁড়াবে মাত্র ১৭০ গ্রাম।

ক্যাটাগরিঃ গেজেট রিভিউ