Redmi Note 5 Pro আছে? পাচ্ছেন MIUI 11 আপডেট ও নতুন ফিচার

HelloBanglaWorld - Know Everything in Banglaগেজেট রিভিউRedmi Note 5 Pro আছে? পাচ্ছেন MIUI 11 আপডেট ও নতুন ফিচার

MIUI 11 আপডেট পৌঁছতে শুরু করল Redmi Note 5 Pro ফোন সেটগুলোতে। একই আপডেটে এই ফোনগুলোতে পৌঁছে যাবে অক্টোবর মাসের অ্যানড্রয়েড সিকিউরিটি প্যাচ। MIUI 11 আপডেটের হাত ধরে Redmi Note 5 Pro ফোনে পৌঁছল ডার্ক মোড।

অক্টোবর মাসে কোম্পানির বিভিন্ন ফোনে MIUI 11 আপডেট পাঠানোর ঘোষণা করেছিল Xiaomi। ইতিমধ্যেই Redmi K20, Redmi Note 7 Pro, Redmi Note 7, Redmi Note 7S, Poco F1, Redmi 7 আর Redmi Y3 ফোনে এই আপডেট পৌঁছনোর খবর এসেছে। এবার Xiaomi -র অন্যতম জনপ্রিয় স্মার্টফোন Redmi Note 5 Pro ফোনে পৌঁছল MIUI 11।

Settings > About phone > System update বিভাগে গিয়ে এই আপডেট ইন্সটল করা যাবে।

Redmi Note 5 Pro ফোনে MIUI v11.02.0 PEIMIXM আপডেটের সাইজ 622MB।

যদিও সাম্প্রতিকতম আপডেটের পরেও Redmi Note 5 Pro ফোনে Android 9 Pie অপারেটিং সিস্টেম চলবে। এখনই সব Redmi Note 5 Pro ফোনে এই আপডেট না পৌঁছলেও ধাপে ধাপে সব ফোনে MIUI 11 পাঠিয়ে দেবে Xiaomi।

চলতি মাসে Xiaomi জানিয়েছিল অক্টোবর মাসের শেষ সপ্তাহ থেকে বিভিন্ন Xiaomi ফোনে MIUI 11 আপডেট পৌঁছাতে শুরু করবে। ধাপে ধাপে কোম্পানির বিভিন্ন স্মার্টফোনে এই আপডেট পাঠাবে Xiaomi।

প্রথম ধাপে MIUI 11 আপডেট পাবেন Poco F1, Redmi K20, Redmi Y3, Redmi 7, Redmi Note 7, Redmi Note 7S আর Redmi Note 7 Pro গ্রাহকরা।

২২-৩১ অক্টোবরের মধ্যে এই ফোনগুলিতে MIUI 11 আপডেট পৌঁছে যাবে।

Xiaomi জানিয়েছিল দ্বিতীয় ধাপে Redmi K20 Pro, Redmi 6, Redmi 6 Pro, Redmi 6A, Redmi Note 5, Redmi Note 5 Pro, Redmi 5, Redmi 5A, Redmi Note 4, Redmi Y1, Redmi Y1 Lite, Redmi Y2, Redmi 4, Mi Mix 2 আর Mi Max 2 ফোনে MIUI 11 আপডেট পৌঁছাবে।

৪-১২ নভেম্বরের মধ্যে এই ফোনগুলিতে লেটেস্ট আপডেট পাঠিয়ে দেবে Xiaomi। ১৩-২৯ নভেম্বরের মধ্যে Redmi Note 6 Pro, Redmi 7A, Redmi 8, Redmi 8A আর Redmi Note 8 ফোনে MIUI 11 আপডেট পৌঁছাবে।

সব শেষে ১৮-২৬ ডিসেম্বরের মধ্যে Redmi Note 8 Pro ফোনে এই আপডেট পৌঁছে যাবে।

ক্যাটাগরিঃ গেজেট রিভিউ
ট্যাগঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.