Samsung Galaxy J4 Core কে চালাবে Android Go

HelloBanglaWorld - Know Everything in Banglaগেজেট রিভিউSamsung Galaxy J4 Core কে চালাবে Android Go

সম্প্রতি ব্রাজিলে এক ওয়েবসাইটে Samsung Galaxy J4 Core স্মার্টফোনের কিছু ছবির উঁকি দেয়াতে প্রযুক্তি জগতে গুনগন দেখা দিয়েছে। স্যামসাং অচিরেই Galaxy J4 সিরিজে আরও একটি স্মার্টফোন লঞ্চ করতে চলেছে। আরও জানা গেছে, Android Go অপারেটিং (Android 8.1 Oreo এর একটি ভার্সন) সিস্টেমের শক্তিতে চলতে এই ফোনটি। এই OS টি হালকা-পাতলা হওয়ায় ব্যবহারকারীগণ ফোন ব্যবহারে পাবেন স্বাচ্ছন্দ্য। ফোনে ব্যবহার করা হয়েছে খর্বশক্তির ১.৪ গিগাহার্জ অক্টাকোর প্রসেসর।

আরও জানা গেছে, Android Go অপারেটিং (Android 8.1 Oreo এর একটি ভার্সন) সিস্টেমের শক্তিতে চলতে এই ফোনটি। এই OS টি হালকা-পাতলা হওয়ায় ব্যবহারকারীগণ ফোন ব্যবহারে পাবেন স্বাচ্ছন্দ্য।

ব্রাজিলের সেই ওয়েবসাইটে জানানো হয়েছে আপাতত এই ফোনের স্টক শেষ হয়ে গিয়েছে। নীল রঙে দেখা গিয়েছে ফোনটি। এই বাজেট স্মার্টফোনে রয়েছে ১ জবি র‍্যাম এবং ১৬ জিবি স্টোরেজ আর ডুয়াল সিম সাপোর্ট।

Galaxy J4 Core এ রয়েছে একটি ৬ ইঞ্চি HD+ ডিসপ্লে। এই ডিসপ্লের অ্যাসপেক্ট রেশিও ১৮:৯। ওয়েবসাইট লিস্টিং এ জানানো হয়েছে Galaxy J4 Core এ থাকবে একটি ১.৪ গিগাহার্জ কোয়াড কোর প্রসেসার, ১ জিবি র‍্যাম এবঙ ১৬ জিবি স্টোরেজ।

ছবি তোলার জন্য লেটেস্ট Samsung বাজেট স্মার্টফোনে থাকবে ৮ মেগাপিক্সেল রইয়ার ক্যামেরা। সাথে থাকবে LED ফ্ল্যাশ। ফোনের সামনে ফেলফি তোলা আর ভিডিও কলিং এর জন্য থাকবে ৫ মেগাপিক্সেল ক্যামেরা, সাথে থাকবে LED ফ্ল্যাশ।

কানেক্টিভিটির জন্য Samsung Galaxy J4 Core এ রয়েছে 4G, Bluetooth 4.2, Wi-Fi 802.11 b/g/n, GPS, GPRS।

বড় ডিসপ্লের এই ফোনের ভিতরে শক্তি যোগাতে ব্যবহার করা হয়েছে ৩,৩০০ mAh ব্যাটারি।

সূত্র: ndtv, ছবি: Colombo.com

পড়ার মত আরও আছে:

ক্যাটাগরিঃ গেজেট রিভিউ
ট্যাগঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.