লঞ্চের আগেই Vivo X30 Pro ফোনের ক্যামেরার খুঁটিনাটি জেনে নিন

HelloBanglaWorld - Know Everything in Banglaগেজেট রিভিউলঞ্চের আগেই Vivo X30 Pro ফোনের ক্যামেরার খুঁটিনাটি জেনে নিন

16 ডিসেম্বর চিনে লঞ্চ হবে Vivo X30 Pro। লঞ্চের আগেই চিনের এক সোশ্যাল মিডিয়া পোস্টে নতুন Vivo ফোনের ক্যামেরা স্পেসিফিকেশন সামনে এল। Vivo X30 এর সাথে লঞ্চ হবে Vivo X30 Pro। Vivo X30 Pro ফোনের ক্যামেরায় থাকবে একটি 64 মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর। সাথে থাকবে ইলেকট্রনিক ইমেজ স্টেবিলাইজেশন আর অপটিকাল ইমেজ স্টেবিলাইজেশন। ইতিমধ্যেই Vivo জানিয়েছে X30 Pro ফোনে ডুয়াল মোড 5G সাপোর্ট আর 60X সুপার জুম থাকবে।

চিনে এক সোশ্যাল মিডিয়া পোস্টে জানানো হয়েছে Vivo X30 Pro ফোনের রিয়ার ক্যামেরায় 64 মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর থাকছে। সাথে থাকবে একটি 32 মেগাপিক্সেল সেকেন্ডারি সেন্সর, একটি 8 মেগাপিক্সেল ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা আর একটি 13 মেগাপিক্সেল টেলিফটো ক্যামেরা।

Vivo X30 Pro ফোনে ইলেকট্রনিক ইমেজ স্টেবিলাইজেশন ও অপটিকাল ইমেজ স্টেবিলাইজেশন সাপোর্ট থাকবে। এছাড়াও এই ফোনে পেরিস্কোপ ডিজাইনের টেলিফটো ক্যামেরা থাকছে। কোম্পানি জানিয়েছে নতুন ফোনে থাকছে 60X সুপার জুম।

Vivo X30 Pro এর সাথেই লঞ্চ হবে Vivo X30। এই ফোনের পিছনে থাকবে চারটে ক্যামেরা থাকবে। সেখানে থাকবে একটি ‘সুপার টেলিফটো’ পেরিস্কোপ ক্যামেরা। নভেম্বর মাসে প্রকাশিত টিজারে এই কথা জানিয়েছে Vivo। Vivo X30 ফোনের পিছনে থাকছে গ্র্যাডিয়েন্ট ফিনিশ। তিনটি রঙে কোম্পানির প্রথম 5G স্মার্টফোন লঞ্চ করবে Vivo। Vivo X30 ফোনের ভিতরে থাকছে Samsung Exynos 980 5G চিপসেট।

Vivo X30 ফোনের পিছনে লম্বা ক্যামেরা মডিউলে তিনটি ক্যামেরা থাকবে। পাশে থাকছে একটি পেরিস্কোপ ক্যামেরা। এই ক্যামেরা ব্যবহার করে টেলিফটো ফটোগ্রাফির অভিজ্ঞতা পাবেন গ্রাহকরা। Huawei P30 Pro ফোনেও একই ধরনের ক্যামেরা দেখা গিয়েছিল। সম্প্রতি প্রকাশিত অন্য এক ভিডিও থেকে জানা গিয়েছিল X30 ফোনে 60x হাইব্রিড সুপার জুম থাকবে। Vivo X30 ফোনে থাকবে Samsung Exynos 980 চিপসেট। // গেজেটস৩৬০ অবলম্বনে

ক্যাটাগরিঃ গেজেট রিভিউ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.